• ১৮ জুন ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ ছাত্র মৈত্রীর ২০তম জাতীয় সম্মেলনে সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক আলো নির্বাচিত

0

বাংলাদেশ ছাত্র মৈত্রীর ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দুইদিন ব্যাপী সম্মেলনের ২য় দিনে কাউন্সিলদের সর্বসম্মতি ক্রমে সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় অতুলন দাস আলো।
এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে অদিতি আদৃতা সৃষ্টিসহ ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্রীয় গঠন করা হয়েছে। এদিকে দুইদিনব্যাপী এ সম্মেলন উপলক্ষ্যে গত মঙ্গলবার ঢাকা বিশ^বিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে বেলা ১১টার দিকে উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী সমাবেশ উদ্বোধন করেন ঢাকা বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মেসবাহ কামাল। এতে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাতাকালীন সভাপতি ও বর্তমানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য নূর আহমদ বকুল। কাজী আব্দুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় সম্মেলনের সভাপতিত্ব করেন সদ্য সাবেক সভাপতি ফারুক আহমেদ রুবেল।
সম্মেলন শেষে ১ম দিনের ২য় অধিবেশনে কেন্দ্রীয় সংগঠন ও সারা দেশের সকল শাখার সাংগঠনিক ও রাজনৈতিক বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা করা হয়।
এরপর সম্মেলনের ২য় দিনে কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সংগঠনটির সারা দেশ থেকে আগত কাউন্সিলদের সর্বসম্মতি ক্রমে সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় অতুলন দাস আলো।

Share.