• ১৭ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ডিস মশার লার্ভা ধ্বংসে জনগণকেই বিশেষভাবে সচেতন হতে হবে …. রাশেদ খান মেনন

0

ঢাকা ৮ আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন আজ ১৭ জুলাই ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে এডিস মশার লাভা ধ্বংস করার কর্মসূচিতে অংশ নিয়ে এ ব্যাপারে জনগণকেই আরও বিশেষভাবে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন। সকল ১১টা পল্টনস্থ আজাদ প্রডাক্টসের সামনে থেকে শুরু হওয়া এই কর্মসূচিতে অংশ নিয়ে তিনি স্থানীয় বিভিন্ন হাউজিং-এর কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং তাদের এডিস লার্ভা ধ্বংসের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উৎসাহিত করেন।
মেনন বলেন, প্রতি বছর এই সময়কালে ডেঙ্গুর প্রাদুর্ভাব দুর করতে সিটি কর্পোরেশনসহ হাউজিং সমূহকে বছরব্যাপী অভিযান পরিচালনা করতে হবে।
এই সময়ে তার সাথে দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও পল্টন থানা আওয়ামী লীগ সভাপতি এনামুল হক আবুল, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা অঞ্চল-২ সুয়ে মেন জো, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাদাত মোঃ সালেহ, সহকারি প্রকৌশলী মোঃ খলিলুর রহমান, পরিচ্ছন্ন পরিদর্শক মোঃ আসাদ, মশক নিধন সুপারভাইজার আমিব হাসান চৌধুরী, স্থানীয় আওয়ামী লীগ নেতা মনির আহম্মেদ মনা ও যুব মৈত্রীর সহসভাপতি এমএম মিল্টনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংসদ সদস্য রাশেদ খান মেনন এই সময় স্থানীয় এলাকা ও হাউজিংসমূহ ঘুরে দেখেন।

Share.