• ২৯ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অফিসিয়াল ফেসবুক পেজ ভেরিফাইড হোলো

0

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অফিসিয়াল ফেসবুক পেজ Workers Party of Bangladesh| বাংলাদেশের ওয়াকার্র্স পার্টি’  (https://www.facebook.com/wpbd71)    ফেসবুক কর্তৃপক্ষ দ্বারা ভেরিভাইড হয়েছে। গতকাল এক ই-মেইলের মাধ্যমে ফেসবুক কতৃপক্ষ বিষয়টি নিশ্চিৎ করে। এখন থেকে পেজটিতে নীল বৃত্তের মধ্যে সাদা টিক চিহ্ন প্রদর্শিত হচ্ছে।
এ প্রসঙ্গে পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি প্রতিক্রিয়ায় বলেন, পার্টির আইসিটি সেলের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। তাদের প্রচেষ্টা ও পরিশ্রমের ফলে এটি সম্ভব হয়েছে। এর মাধ্যমে গণমানুষের লড়াইয়ে পার্টি সংগঠনের কাজ ও সংগ্রাম সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো বেশি ছড়িয়ে পড়বে এবং মানুষকে সংগঠিত হতে উদ্বুদ্ধ করবে।
পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি এ প্রসঙ্গে ফেসবুক কর্তপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের পৃথিবীতে বিকল্প গণমাধ্যম হিসেবে ফেসবুক অন্যতম শক্তিশালি অবস্থান তৈরি করেছে। ভেরিফাইড অফিসিয়াল পেজের মাধ্যমে এখন থেকে আরো বেশি সংখ্যক মানুষের কাছে সত্যনিষ্ঠ বার্তা পৌছানো সহজ হোলো।
উল্লেখ্য কেন্দ্রীয় পার্টির তত্ত্বাবধানে পরিচালিত আইসিটি সেল এর উদ্যোগে এক বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পার্টির অফিসিয়াল পেজ ও একাউন্ট পরিচালনা শুরু হয়। তখনি ফেসবুক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়। যার ফলশ্রুতিতে গত ১৭ আগস্ট ২০২১ পেজটি ভেরিভাইড হোলো। এর মধ্য দিয়ে পার্টি সংক্রান্ত যে কোন অফিসিয়িাল বক্তব্য, সংবাদ, ছবি, ভিডিও’র নিশ্চিৎ সূত্রের নিশ্চয়তা তৈরি হোলো।

Share.