• ২৭ অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেনের উপর হামলার প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন

0

বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু, কার্যকরী সভাপতি এড. মুস্তাফা লুৎফুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু আজ একযুক্ত বিবৃতিতে কেন্দ্রীয় সহ-সভাপতি প্রবিণ খেতমজুর নেতা আনোয়ার হোসেনের উপর নোয়াখালীর জেলার হাতিয়া উপজেলার জাহাজঘাট এলাকায় কয়েকজন দুস্কৃতিকারী সন্ত্রাসী গত ২৬ আগস্ট বুধবার হামলা করে মারাত্মকভাবে আহত করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
নেতৃবৃন্দ বলেন, হাতিয়ায় বন্যা ও জোয়ারের পানিতে অধিকাংশ এলাকা প্লাবিত হয়। কারণ অধিকাংশ স্থানে বেড়িবাধঁ না থাকায় এলাকায় বসবাসকারী মানুষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ ও মানবতর জীবন যাপন করছে। তিনি এসব ক্ষতিগ্রস্থ মানুষের পাশে সব সময় ছিলেন এখনও আছেন।
প্রাক্তন সাংসদ মোহম্মদ আলী তার সন্ত্রাসী বিভিন্ন বাহিনী দ্বারা এলাকার বিভিন্ন বেড়িবাধঁ সহ উন্নয়নমূলক কাজ কারন কিন্তু এসব কাজ অতি নি¤œ মানের এবং বেড়িবাধেঁর কাজ সম্পন্ন না করেই বিল তুলে নেন। স্থানীয় নাগরিকদের সহ আনোয়ার হোসেন অনিয়মের বিরুদ্ধে দীর্ঘদিন লড়াই সংগ্রাম করে আসছেন। ইতিপূর্বে বহুবার এসব সন্ত্রাসী বাহিনী তাঁকে হুমকি-ধামকি দিয়ে আসছেন। ঐদিনও তিনি একটি পানি বন্দি আশ্রয়ান প্রকল্পের মানুষদের সাথে দাবিদাওয়া ও তাদের সমস্যা নিয়ে কথা বলতে গিয়েছিলেন। পথিমধ্যে জাহাজঘাটে কয়েকজন সন্ত্রাসী তাকে ঘিরে হামলা করে ব্যাপক ভাবে আহত করেন। স্থানীয় জনগণ ও পুলিশ তাকে উদ্ধার করে। নেতৃবৃন্দ এসব সন্ত্রাসী, হামলাকারীদের ও অনিয়মের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা গ্রহণের দাবী জানান এবং তাদের গ্রেফতার করে বিচারের ব্যবস্থা নিতে জোর দাবি জানান।

Share.

Leave A Reply