• ২৫ মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বাজার সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধি রোধ, বিদ্যুতের বর্ধিত মূল্য কমাতে হবে—ওয়ার্কার্স পার্টি

0

‘আবারো বিদ্যুতের দাম বেড়েছে, এই নিয়ে কয়েক দফা বিদ্যুতের দাম বাড়াল। ক্রমাগত মূল্যস্ফীতি কারণে চাল, ডাল, তেল, লবণসহ খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম যা জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।’
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে আজ বিকাল ৩টায় মিরপুর ১০ নং মেট্রোরেল স্টেশন চত্ত¡রে বিদ্যুতের মূল্য বৃদ্ধি, খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং দরিদ্র শ্রমজীবির মানুষের জন্য রেশনিং এর দাবিতে পার্টির ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমরেড সাদাকাত হোসেন খান বাবুলের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড কামরূল আহসান এ কথা বলেন। তিনি আরো বলেন, দেশের উৎপাদন ব্যবস্থা এগিয়ে নেয়া এবং জনগণের নিত্যদিনের সকল কর্মকাÐ পরিচালনার স্বার্থে সরকারকে বিদ্যুত খাতে সিষ্টেম লস ও দূর্নীতি দুর করে বিদ্যুতের দাম মূল্য বৃদ্ধি রোধ করতে হবে।
সংক্ষিপ্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন, পার্টির মহানগর দক্ষিণের আহবায়ক কমরেড কিশোর রায়, পার্টির উত্তরের সদস্য কমরেড তৌহিদুর রহমান, কমরেড তাপস কুমার রায়, কমরেড ইয়াদুল ইসলাম, কমরেড মীর ফিরোজ, শ্রমিক নেতা বাচ্চু মিয়া ও কমরেড হযরত আলী সুমনসহ নেতৃবৃন্দ। সমবেশে উপস্থিত ছিলেন কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, কমরেড জাকির হোসেন, কমরেড চিনু রানী দত্ত। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল মিরপুর ১০নং মেট্রোরেল স্টেশন চত্ত¡র থেকে শুরু করে বেনারশি পল্লি হয়ে পার্টি কার্যালয় এসে শেষ হয়।

Share.